দেখে নিন অপেরা মিনির সবগুলো ভার্সন ২০১৯

Download Opera Mini All Version
আস-সালামু-আলাই-কুম । আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন । আমিও
ইনশাআল্লাহ ভালো আছি ।

আমরা অনেকেই অনেক রকম ব্রাউজার ব্যবহার করি। এর মধ্যে Firefox, Chrome, Puffin এসব ব্রাউজার অন্যতম। তবে অনেকেই আছেন যারা Opera Mini ব্রাউজার ব্যবহার করতে পছন্দ করেন। হয়তো আপনার ক্ষেত্রেও Opera ব্রাউজার হতে পারে সেরা ব্রাউজার।
তাই , আজ আপনাদের জন্য নিয়ে এলাম "Opera" ব্রাউজারের সবগুলো ভার্সন। রবার চলুন দেখে নেওয়া যাক একে একে সবগুলো ব্রাউজার এর বিস্তারিত।

১. Opera Mini - Fast Web Browser
অ্যাপটি সাইজের দিক থেকে অনেক ছোট। ছোট সাইজের পাশাপাশি এই ব্রাউজারের রয়েছে অতি পাওয়ারফুল অ্যাডস ব্লকার সিস্টেম। এটি ৯০% পর্যন্ত ডেটা সেভ করতে সক্ষম। ডাউনলোড করার ক্ষেত্রেও দ্রুত স্পিড প্রদান করতে সক্ষম। যা আমাদের দিতে পারে সুন্দর ইউজার এক্সপেরিয়েন্স। তাছাড়া এর ডেটা সেভিংস ও দ্রুত ব্রাউজিং স্পিডের জন্য এই ব্রাউজার অত্যন্ত জনপ্রিয়।

অ্যাপ সাইজ : ৮.৩ এমবি (মেগাবাইট)


২. Opera Browser - Fast & Secure
সুন্দর ডিজাইনের পাশাপাশি ব্রাউজারটির সাথে আছে বিল্ট-ইন অ্যাড ব্লকার সিস্টেম। ডেটা সেভিংস সহ দুর্দান্ত ডাউনলোড স্পিড পাওয়া সম্ভব। ব্রাউজিং স্পিডের ক্ষেত্রে ব্রাউজারটি অনেক ভালো। তাছাড়া YouTube ব্রাউজিংয়ের ক্ষেত্রে এই ব্রাউজার খুবই ভালো।

অ্যাপ সাইজ : ৩১ এমবি (মেগাবাইট)


৩. Opera Mini Browser Beta
কম সাইজের ব্রাউজার গুলোর মধ্যে এই ব্রাউজারটি দুর্দান্ত পারফরম্যান্স দিতে সক্ষম। এই ব্রাউজার সকল অ্যান্ড্রয়েড ডিভাইসে ব্যবহারযোগ্য। অ্যান্ড্রয়েড ভার্সন ২.৩ থেকে শুরু করে সর্বশেষ আপডেট ভার্সনে ব্যবহার করা যাবে।

অ্যাপ সাইজ : ৮.৩ এমবি (মেগাবাইট)




৪. Opera Touch : The Fast , New Web Browser (Beta)

সুন্দর ইউজার এক্সপেরিয়েন্সের দিক ভেবে Opera তৈরি করেছে এই ব্রাউজার। ব্রাউজিং, ডাউনলোড স্পিড, বিল্ট-ইন অ্যাড ব্লকার এসকল সিস্টেমের ভালো পারফরমেন্সের জন্য এটি রেড ডট অ্যাওয়ার্ড (Red Dot Award) জিতেছে।

অ্যাপ সাইজ : ৬.১১ এমবি (মেগাবাইট)




৫. Opera Browser Beta
দুর্দান্ত ব্রাউজিং স্পিডের পাশাপাশি এটি অ্যাডস ব্লক , ডেটা সেভিং ও ডাউনলোড করার ক্ষেত্রে সেরা। এসকল ফিচার সহ এটি ব্রাউজারের হোমপেজে সকল আপডেট খবর প্রদান করে থাকে। যা নিসন্দেহে অনেক ভালো ফিচার।

অ্যাপ সাইজ : ৩১ এমবি (মেগাবাইট)




এই ছিলো Opera এর সকল ভার্সন নিয়ে মোটামুটি একটি রিভিউ। আশা করি আপনাদের ভালো লেগেছে। পরবর্তীতে কি ধরণের পোস্ট বা অ্যাপ রিভিউ পেতে চান তা কমেন্ট করে জানাতে পারেন।

Post a Comment

1 Comments